শায়েস্তাগঞ্জ রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাময়িক বরখাস্ত

Generic placeholder image
  Ashfak

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলস্টেশনে কর্তব্যরত স্টেশন মাস্টারের ভুলে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানার গাড়িবহর রেলক্রসিংয়ে আটকা পড়ার ঘটনায় সহকারী স্টেশন মাস্টার গৌর প্রসাদ রায় পলাশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারী) রাতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আবুল খায়ের চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আগেই সতর্ক করা হয়েছিল শেখ রেহানার গাড়ীবহর রেলক্রসিং পার হলে সড়কপথের সিগন্যাল নামানোর জন্য। কিন্তু কর্তব্যরত মাষ্টার পারাবত ট্রেনের সময় হয়ে যাওয়ায় সিগন্যাল নামিয়ে সড়কপথ বন্ধ করে দেন। যে কারণে শেখ রেহানার গাড়িবহর রেলক্রসিংয়ে আটকা পড়ে। এ কারণে সহকারী স্টেশন মাস্টার গৌর প্রসাদ রায় পলাশকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত ১ জানুয়ারি ব্যক্তিগত সফরে বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা কালনী এক্সপ্রেস ট্রেনে শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে নেমে সড়কপথে বাহুবল উপজেলার দি প্যালেস রিসোর্টে যান। সেখানে যাওয়ার পথে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী পারাবত এক্সপ্রেস ট্রেন চলে আসলে উপজেলার লস্করপুর রেল গেইটে সিগনালে আটকা পড়ে শেখ রেহানার গাড়ি বহর। কর্তব্যে অবহেলার কারণে কর্তব্যরত সহকারী স্টেশন মাস্টার গৌর প্রসাদ রায়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
মোজাম্মেল হায়দার চৌধুরী, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

মন্তব্য করুন হিসাবে:

মন্তব্য করুন (0)