তাহসানকে জড়িয়ে শ্রাবন্তীর ছবি প্রকাশ!

তাহসানকে জড়িয়ে শ্রাবন্তীর ছবি প্রকাশ!
নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যে আবিষ্ট চারোদিক। সমুদ্র এসে মিশেছে বালিকণায়। আর ঠিক সেখানেই একজনকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন শ্রাবন্তী।

নিজের সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। এই ছবি দেখামাত্রই লোকের মনে প্রশ্ন জেগেছে কে ইনি? শ্রাবন্তীর বিশেষ কোনো মানুষ? কেন এমন পোস্ট করেছেন নায়িকা?

খোলাসা করেই বলা যাক। শ্রাবন্তীর আপকামিং ছবি 'যদি একদিন'। আর এই ছবিতে বাংলাদেশের জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান রহমান খানের বিপরীতে দেখা যাবে তাকে। এই ছবির প্রচারণার অংশ হিসেবে তাহসানের সঙ্গে এমন ছবি তুলেছেন তিনি।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় আসছে 'যদি একদিন'। ছবিতে অভিনয়ে দেখা যাবে শ্রাবন্তী এবং তাহসান রহমান খানকে। ছবিতে অরিত্রী নামের একটি চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। 'যদি একদিন' ছবির শুটিং হয়েছে বাংলাদেশে।

শ্রাবন্তী এর আগে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন তার পূর্ব-পুরুষের বাড়ি বরিশালে। তাই বাংলাদেশের প্রতি তার আলাদা একটা টান রয়েছে।

আর এই ছবিটির কারণে বাংলাদেশে যাওয়ার সুযোগ পেয়ে খুশি তিনি। এর আগেও দুই বাংলার যৌথ প্রযোজনায় 'শিকারি' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন এ নায়িকা। তবে এবার শুধুমাত্র বাংলাদেশের প্রযোজিত ছবিতে কাজ করেছেন তিনি।

তাহসান ছাড়াও এই ছবিতে দেখা যাবে 'ঢাকা অ্যাটাক' খ্যাত তাসকিন রহমানকে। তবে সকলের মনে প্রশ্ন জাগতেই পারে শ্রাবন্তী ঠিক কার বিপরীতে? তবে সে প্রশ্নের কোনো উত্তর মেলেনি পরিচালকের কাছ থেকে। তবে কার বিপরীতে শ্রাবন্তী, তার উত্তর রয়েছে ছবিতেই।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ