সিসিটিভিতে সিলেটে ঈদের রাতে স্কুলছাত্র খুনের দৃশ্য !

সিসিটিভিতে সিলেটে ঈদের রাতে স্কুলছাত্র খুনের দৃশ্য !

সিলেট নগরীর শিবগঞ্জে মশিউর রহমান তাহমিন (১৬) নামের এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যার দৃশ্য সিসিটিভির ফুটেজে ধরা পড়েছে। ঈদের দিন শনিবার রাত সোয়া ১০টার দিকে নগরের শিবগঞ্জ মিতালি ফার্মেসীর সামনে এ ঘটনা ঘটে।

নিহত মশিউর রহমান তাহমিন এবছর স্কলার্সহোম স্কুল থেকে এসএসসি পাশ করেছে। সে শিবগঞ্জ সোনারপাড়ার মুজিবুর রহমানের ছেলে। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট।

হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত তাহমিনের একবন্ধুকে হেফাজতে নিয়েছে শাহপরাণ থানা পুলিশ। পুলিশ হেফাজতে নেয়া রাফাত হোসেন (১৭) নামের ওই কিশোর বালুচর ফোকাস ১০০ নম্বর বাসার রিনুক আহমদের ছেলে।

পরিবারের বরাত দিয়ে শাহপরাণ থানার ওসি আখতার হোসেন জানান, সন্ধ্যায় কয়েকজন বন্ধু তাহমিনকে বাসা থেকে ডেকে নেয়। রাত ১০টার দিকে শিবগঞ্জ মিতালি ফার্মেসির উল্টোদিকের গলির ভেতরে কয়েকজন মিলে তার গলা ও গালে ছুরিকাঘাত করে।

এসময় তাহমিন দৌড়ে মিতালি ফার্মেসির সামনে এসে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়।

পরে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আটক করতে চেষ্টা চলছে বলে জানান ওসি আখতার।

এদিকে, সিসিটিভির ফুটেজে দেখা যাচ্ছে, কয়েকজন ছেলে দৌড়ে পালাচ্ছে। ঘটনা রাস্তার ওপারে হওয়ায় দৃশ্যটি সিসিটিভিতে আসেনি। তবে রাস্তার বিপরীত দিকে কিছু একটা ঘটছে, তা উপস্থিত মানুষের ভাবভঙ্গিতে বোঝা যাচ্ছে।

সিসিটিভি ফুটেজে গলায় ক্ষত নিয়ে তাহসিনের বাঁচার প্রচেষ্টার পাশাপাশি হামলাকারীদের পালিয়ে যাওয়ার দৃশ্যও ধরা পড়েছে। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে হত্যাকারীদের গ্রেফতারের কাজ শুরু হয়েছে।

loading...

নামাজের সময়সুচী

ফজর ভোর 00:00 মিনিট
যোহর বেলা 00:00 মিনিট
আছর বিকেল 00:00 মিনিট
মাগরীব সন্ধ্যা 00:00 মিনিট
এশা রাত 00:00 মিনিট
সেহরী ভোর 0:00
ইফতার সন্ধ্যা 0.00

আর্কাইভ

নির্বাচিত সংবাদ